বাজারে আয়ুর্বেদিক ওয়াইন

patanjali ayurvedic sharab

হ্যালো বন্ধু প্রায়ই আপনি শুনেছেন যে অ্যালকোহল খাওয়া স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, হ্যাঁ, এটা সত্য যে অ্যালকোহল ভোজনের স্বাস্থ্যের জন্য একেবারে ক্ষতিকর, কিন্তু এই দিন, সোশ্যাল মিডিয়ায় খবর ভাইরাল হচ্ছে যে বাজার আয়ুর্বেদিক ক্সিলেম হয়েছে এবং আপনি যদি কথা বলেন। এর নামে জানলে অবাক হবেন, নাম যুক্ত হচ্ছে পতঞ্জলির সঙ্গে।

এমন অনেক সময় আছে যখন পতঞ্জলি পতঞ্জলির এমন রসিকতা, বহু কাল ধরে পতঞ্জলি-র বীড়ি আর সিগারেটও সোশ্যাল মিডিয়ায় মানুষকে এডিট করে ছবি তোলে, যদিও এই ঘটনাটা কীভাবে ঘটে গেল তা বলার মতো রসিকতা নয়। বলছেন, সোশ্যাল মিডিয়ায় এখন যাঁরা বলছেন, পতঞ্জলি-র দারু এসেছেন, তাঁদের সত্যিটা বলুন, সিরোহি-র আগামী নির্বাচনের প্রাক্কালে জেলায় চলমান অভিযানে বৃহস্পতিবার বিভিন্ন ট্রাকে কয়েক কোটি টাকা মূল্যের মদ ধরেছে সিরোহি পুলিশ। মূল কথা ছিল, পতঞ্জলির ট্রাকের মালপত্র নিয়ে মদ নেওয়া হচ্ছিল।

সিরোহি-তে অবরোধের সময় 280 কারতুন হরিয়ানা থেকে ইংরেজি মদ তৈরি করে এক দিকের ট্রাক নম্বর এইচআর 57 একটি 0031 উদ্ধার করা হয়। চালক গিয়ে সন্দীপ ওরফে কালা-কে গ্রেফতার করে। চোরাচালানের জন্য ব্যবহৃত উভয় গাড়ি কন্টেইনার নম্বর আরজে ১০ গা 8982 এবং ট্রাক নম্বর এইচআর 57 a 0031 ধরা হয়। এ সংযোগে পৃথক মামলা নিবন্ধিত হয়েছে থানা রিসকো আবু রোডে এবং গবেষণা শুরু হয়েছে জব্দ করা মদের আনুমানিক দাম 60 লাখ টাকা এবং জব্দ করা গাড়ির কনটেইনার ও ট্রাকের দাম 40 লাখ টাকা।

আশ্চর্যজনক হলেও এই ঘটনা, তাই এখন আপনি হয়তো বুঝেছেন আয়ুর্বেদিক ওয়াইন মানে, বহু বার এই ধরনের পোস্ট পতঞ্জলির উপর ভাইরাল, কিন্তু প্রতিটা খবরকেই আলাদা স্টাইল করে মানুষ কেমন করে। পতঞ্জলির ট্রাকে মালপত্র নিয়ে যাওয়া হচ্ছে এই খবরের জন্য আমাদের ওয়েবসাইটে রাখা ভুল বলেও জানানো হয়েছে।