ক্রিকেট হার্দিক পাণ্ড্য এই প্রদর্শনী দিয়ে নববর্ষ পালন করেন

স্পোর্টস ডেস্ক। ভারতীয় তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য হয়তো দলের বাইরে দৌড়চ্ছেন, কিন্তু খবরে রয়ে গিয়েছেন আর নতুন বছর সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে তাঁর ছবি এখন সাঙ্গোপাঙ্গোদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে।

পাণ্ড্য তাঁর নতুন বছরের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যার মধ্যে তিনি হাজির হচ্ছেন সার্বিয়ান অভিনেত্রী নাতাশা-এর সঙ্গে। তিনিও তাঁর ভক্তদের নববর্ষের শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘ আমি নতুন বছর শুরু করছি আতসবাজি দিয়ে।

View this post on Instagram

Starting the year with my firework ❣️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

ভারতীয় অলরাউন্ডার যখনই নাতাশা-এর সঙ্গে তাঁর ছবি পোস্ট করেন, তখনই তাঁর ভক্তরা আন্তরিকভাবে সাড়া দেন। নতুন বছরে পাণ্ড্য-কে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর দলের সঙ্গী লোকেশ রাহুল ও যুজবেন্দ্র চাহাল।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, হার্দিক এখন কিছুদিন ধরেই সার্বিয়ান অভিনেত্রী নাতাশা-এর সঙ্গেও সম্পর্কে জড়িয়েছেন। ২৬ বছর বয়সী পাণ্ড্য পিঠের ইনজুরির কারণে দলের বাইরে থাকায় বাংলাদেশ ও ওয়েস্টইন্ডিজের বিপক্ষে টি-২০ ও ওয়ানডে সিরিজের বাইরে অবস্থান করেন। অক্টোবরে তাঁর পিঠের অস্ত্রোপচার করেন পাণ্ড্য।

চোটের কারণে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামী ঘরোয়া সিরিজে খেলতে পারবেন না পাণ্ড্য। কিন্তু ভারতীয় ক্রিকেট কনট্রাস্ট বোর্ড (বিসিসিআই) তাদের ভারত এ দলের অংশ করে দিয়েছে নিউজিল্যান্ড সফরের জন্য। গত বছর সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ ম্যাচে শেষ বারের জন্য ভারতের পাশে খেলেছিলেন এই তরুণ অলরাউন্ডার।