ভাইয়ের দ্বিতীয় বিয়ে সলির, বরের দামি হতে হয়েছে, ভেদুরে রাখার পর…

Brother's second marriage to Sali costly groom
Brother's second marriage to Sali costly groom

বিহারের গোপালগঞ্জের থিভয় দুর্গামন্দিরে শনিবার ভাই সলির সঙ্গে গোপনে বিয়ে হলে খরচ পাওয়া যায় বরের । ভাইয়ের সআলিকে জিজ্ঞাসা করা মাত্রই পুলিশ বর-বউকে গ্রেফতার করে আটক করে রাখে । বরের প্রথম স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ এই ব্যবস্থা নেয় । পুলিশি অভিযানের পর বরের পাশে আর নতুন বউয়ের পাশে বরের প্রথম স্ত্রীকে রাত পর্যন্ত রাজি করাতে থাকলেন । স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে মানতে রাজি ছিলেন না বিক্ষুব্ধ স্ত্রী । সেই আবেদন গ্রহণ করে নির্যাতিতার জন্য অপেক্ষা করে পুলিশও । বিয়ের এই হাইভোল্টেজ নাটক দেখে মানুষের ভিড় ছিল ।

গোটা ঘটনা কী
কাটোয়া থানা এলাকার রুদলপুরের বাসিন্দা ভাগরেশন পান্ডের মেয়ে সরিতা পাণ্ডে-র সঙ্গে দু ‘ বছর আগে বিয়ে হয় গোপীবল্লভপুর থানা গ্রামের বাসিন্দা ব্রজনন্দন পান্ডের ছেলে মেঘনাথ পান্ডের । মেঘনাথ জানান, দু ‘ বছর ধরে সন্তান না হলে দ্বিতীয় বিয়ে হতে চলেছে তাঁর বড় ভাইয়ের সাপালি কাটোয়া থানা এলাকার জয়াওয়ালি গ্রামের হররাকেশ পান্ডের মেয়ে শোভা পাণ্ডের সঙ্গে ।

অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে ।
শো বিশাল আনন্দ বলেন, প্রথম স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বরের জিম্মায় নেওয়া হয়েছে । দ্বিতীয় বিয়ের মামলার তদন্ত করছে পুলিশ । লিখিত অভিযোগ প্রাপ্তির বিষয়ে আরও ব্যবস্থা নেবে পুলিশ ।